Wellcome to National Portal
বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার
Text size A A A
Color C C C C

সর্ব-শেষ হাল-নাগাদ: ৩rd জুলাই ২০২৪

জিআরএস সংক্রান্ত মাসিক/ত্রৈমাসিক/বার্ষিক পরিবীক্ষণ/মূল্যায়ন প্রতিবেদন/কর্মপরিকল্পনা

 

শিরোনাম ডাউনলোড
অভিযোগ প্রতিকার সংক্রান্ত ত্রৈমাসিক প্রতিবেদন (জুন-২০২৪)
অভিযোগ প্রতিকার সংক্রান্ত ত্রৈমাসিক প্রতিবেদন (মে-২০২৪)
অভিযোগ প্রতিকার সংক্রান্ত ত্রৈমাসিক প্রতিবেদন (এপ্রিল-২০২৪)
অভিযোগ প্রতিকার সংক্রান্ত ত্রৈমাসিক প্রতিবেদন (মার্চ-২০২৪)
অভিযোগ প্রতিকার সংক্রান্ত ত্রৈমাসিক প্রতিবেদন (ফেব্রুয়ারি-২০২৪)
অভিযোগ প্রতিকার সংক্রান্ত ত্রৈমাসিক প্রতিবেদন (জানুয়ারী-২০২৪)
অভিযোগ প্রতিকার সংক্রান্ত ত্রৈমাসিক প্রতিবেদন (ডিসেম্বর-২০২৪)

অভিযোগ প্রতিকার সংক্রান্ত ত্রৈমাসিক প্রতিবেদন (নভেম্বর-২০২৩)

অভিযোগ প্রতিকার সংক্রান্ত ত্রৈমাসিক প্রতিবেদন (জুলাই-সেপ্টেম্বর,২০২৩)
অভিযোগ প্রতিকার সংক্রান্ত ত্রৈমাসিক প্রতিবেদন (অক্টোবর-২০২৩)
অভিযোগ প্রতিকার সংক্রান্ত ত্রৈমাসিক প্রতিবেদন (সেপ্টেম্বর-২০২৩)
অভিযোগ প্রতিকার সংক্রান্ত ত্রৈমাসিক প্রতিবেদন (জুলাই-২০২৩)
অভিযোগ প্রতিকার সংক্রান্ত ত্রৈমাসিক প্রতিবেদন (এপ্রিল-জুন,২০২৩)
অভিযোগ প্রতিকার সংক্রান্ত ত্রৈমাসিক প্রতিবেদন (জুন,২০২৩)
অভিযোগ প্রতিকার সংক্রান্ত ২০২২-২৩ অর্থবছরের ৪র্থ ত্রৈমাসিক ও বার্ষিক কর্মপরিকল্পনার অগ্রগতি প্রতিবেদন।
অভিযোগ প্রতিকার সংক্রান্ত ত্রৈমাসিক প্রতিবেদন (মে-২০২৩)
অভিযোগ প্রতিকার সংক্রান্ত ত্রৈমাসিক প্রতিবেদন (এপ্রিল,২০২৩)
অভিযোগ প্রতিকার ব্যবস্থা ২০২২-২০২৩ এর ৩য় প্রান্তিকের বাস্তবায়ন এবং ত্রৈমাসিক অগ্রগতি প্রতিবেদন 
অভিযোগ প্রতিকার সংক্রান্ত ত্রৈমাসিক প্রতিবেদন (মার্চ,২০২৩)
অভিযোগ প্রতিকার সংক্রান্ত ত্রৈমাসিক প্রতিবেদন (জানুয়ারি-মার্চ,২০২৩)
অভিযোগ প্রতিকার সংক্রান্ত ত্রৈমাসিক প্রতিবেদন (ফেব্রুয়ারি,২০২৩)
অভিযোগ প্রতিকার ব্যবস্থা ২০২২-২০২৩ এর ২য় প্রান্তিকের বাস্তবায়ন এবং ত্রৈমাসিক অগ্রগতি প্রতিবেদন 
অভিযোগ প্রতিকার সংক্রান্ত ত্রৈমাসিক প্রতিবেদন (জানুয়ারি,২০২৩)
অভিযোগ প্রতিকার সংক্রান্ত ত্রৈমাসিক প্রতিবেদন (অক্টোবর-ডিসেম্বর,২০২২)
অভিযোগ প্রতিকার সংক্রান্ত মাসিক প্রতিবেদন (ডিসেম্বর,২০২২)
অভিযোগ প্রতিকার সংক্রান্ত মাসিক প্রতিবেদন (নভেম্বর,২০২২)
অভিযোগ প্রতিকার সংক্রান্ত মাসিক প্রতিবেদন (অক্টোবর.২০২২)
অভিযোগ প্রতিকার ব্যবস্থা ২০২২-২০২৩ এর ১ম প্রান্তিকের বাস্তবায়ন এবং ত্রৈমাসিক অগ্রগতি প্রতিবেদন 
অভিযোগ প্রতিকার সংক্রান্ত মাসিক প্রতিবেদন (সেপ্টেম্বর,২০২২)
অভিযোগ প্রতিকার সংক্রান্ত ত্রৈমাসিক প্রতিবেদন (জুলাই-সেপ্টেম্বর,২০২২)
অভিযোগ প্রতিকার সংক্রান্ত মাসিক প্রতিবেদন (আগস্ট-২০২২)
অভিযোগ প্রতিকার সংক্রান্ত মসিক প্রতিবেদন (জুলাই-২০২২)
অভিযোগ প্রতিকার সংক্রান্ত মাসিক প্রতিবেদন (জুন-২০২২)
অভিযোগ প্রতিকার সংক্রান্ত মাসিক প্রতিবেদন (এপ্রিল-জুন,২০২২)
অভিযোগ প্রতিকার সংক্রান্ত মাসিক প্রতিবেদন (মে-২০২২)
অভিযোগ প্রতিকার সংক্রান্ত মাসিক প্রতিবেদন (এপ্রিল,২০২২)
অভিযোগ প্রতিকার সংক্রান্ত মাসিক প্রতিবেদন (মার্চ,২০২২)

অভিযোগ প্রতিকার সংক্রান্ত মাসিক প্রতিবেদন (জানুয়ারী-মার্চ,২০২২)

অভিযোগ প্রতিকার সংক্রান্ত মাসিক প্রতিবেদন (ফেব্রুয়ারি, ২০২২)
অভিযোগ প্রতিকার সংক্রান্ত মাসিক প্রতিবেদন (জানুয়ারি, ২০২২)
অভিযোগ প্রতিকার সংক্রান্ত মাসিক প্রতিবেদন (অক্টোবর, ২০২১ - ডিসেম্বর, ২০২১)
অভিযোগ প্রতিকার সংক্রান্ত মাসিক প্রতিবেদন (ডিসেম্বর, ২০২১)
অভিযোগ প্রতিকার সংক্রান্ত মাসিক প্রতিবেদন (নভেম্বর, ২০২১)
অভিযোগ প্রতিকার সংক্রান্ত মাসিক প্রতিবেদন (অক্টোবর, ২০২১)
অভিযোগ প্রতিকার সংক্রান্ত প্রথম ত্রৈমাসিক প্রতিবেদন (জুলাই-সেপ্টেম্বর, ২০২১)
অভিযোগ প্রতিকার সংক্রান্ত মাসিক প্রতিবেদন (সেপ্টেম্বর, ২০২১)
অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা সংক্রান্ত কর্মপরিকল্পনা (২০২১-২০২২)
অভিযোগ প্রতিকার সংক্রান্ত মাসিক প্রতিবেদন (আগস্ট, ২০২১)
অভিযোগ প্রতিকার সংক্রান্ত মাসিক প্রতিবেদন (জুলাই, ২০২১)
অভিযোগ প্রতিকার সংক্রান্ত মাসিক প্রতিবেদন (জুন, ২০২১)
অভিযোগ প্রতিকার সংক্রান্ত মাসিক প্রতিবেদন (মে, ২০২১)
অভিযোগ প্রতিকার সংক্রান্ত মাসিক প্রতিবেদন (এপ্রিল, ২০২১)
অভিযোগ প্রতিকার সংক্রান্ত মাসিক প্রতিবেদন (মার্চ, ২০২১)
অভিযোগ প্রতিকার সংক্রান্ত মাসিক প্রতিবেদন (ফেব্রুয়ারি, ২০২১)
অভিযোগ প্রতিকার সংক্রান্ত মাসিক প্রতিবেদন (জানুয়ারি, ২০২১)
জুলাই/১৯ মাসের GRS এর মাধ্যমে প্রাপ্ত অভিযোগ নিষ্পত্তির প্রতিবেদন
জুন/১৯ মাসের GRS এর মাধ্যমে প্রাপ্ত অভিযোগ নিষ্পত্তির প্রতিবেদন
মে/১৯ মাসের GRS এর মাধ্যমে প্রাপ্ত অভিযোগ নিষ্পত্তির প্রতিবেদন
ফেব্রুয়ারী/১৯ মাসের GRS এর মাধ্যমে প্রাপ্ত অভিযোগ নিষ্পত্তির প্রতিবেদন
জানুয়ারী/১৯ মাসের GRS এর মাধ্যমে প্রাপ্ত অভিযোগ নিষ্পত্তির প্রতিবেদন
জুলাই/১৮ থেকে ডিসেম্বর/১৮ পর্যন্ত GRS এর মাধ্যমে প্রাপ্ত অভিযোগ ও প্রতিকারের পরিসংখ্যান